বুধবার, ২৫ জুলাই, ২০১২

কম্পিউটারের সাথে দাবা খেলবেন ? তাহলে ডাউনলোড করুন (পোর্টেবল-৯মেগা) এই গেমটি।

আমার প্রিয় খেলা হচ্ছে দাবা। আমি প্রথম মত দাবা খেলা পারতাম না। যখন কেউ দাবা খেলত আমি তখন দাড়িয়ে দাড়িয়ে দেখতাম। তখন আমার এক বন্ধু আমাকে প্রথম দাবা খেলা শিখিয়ে দিল। তার পর থেকে বহু মানুষের সাথে বহু সময় ব্যায় করেছি দাবা খেলা করে। আমার স্যার শেখ মোহাম্মদ নাহিদ নিয়াজ তিনি বেশ বেশ দাবা খেলতে পারেন । অনেকদিন যাবৎ আমার পিসিতে দাবা গেমের পোর্টেবল ভার্সনটি রয়েছে । তবুও কেন জানি আপনাদের সাথে শেয়ার করা হয়নি। আজ হঠাৎ করে মনে হলো আপনাদের এই ভার্সনটি উপহার দেই ।

এটাতে চমৎকার সব সেটিংস এবং অপশন রয়েছে । লাষ্ট মোভ হাইলাট করা যাবে; কোথাও ভুল মোভ করালে আপনি তা রিটার্ন করতে পারবেন।
মজার ব্যবহার হচ্ছে নতুনদের জন্য এটা খুবই সহায়ক ; কারন যেকোন সময় আপনি কম্পিউটারের কাছ থেকে হেল্প নিতে পারবেন । জেনে নিতে পারবেন কি এবং কোথায় চালতে হবে।

ডাউনলোড লিংক > http://www.mediafire.com/?1mxrkm74mm396pp
ডাউনলোডের পর শুধু এক্সট্রাক্ট করুন আর খেলা শুরু করুন। ইনষ্টল করার প্রয়োজন নাই।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

No spam comment please. I will delete out of topic comment.